1. amarcampus24@gmail.com : admin2020 :
রবিবার, ২৯ মার্চ ২০২০, ১১:২৪ অপরাহ্ন

প্রতি মাসে লাখ টাকা করে পাবেন যুবারা

আমার ক্যম্পাস/নিউজ ডেস্ক
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
Amar campus24

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলকে আরও পরিণত করতে এবং জাতীয় দলের পাইপলাইনে রাখতে আগামী দুই বছর পরিচর্যা করা হবে। আর এই দুইবছরের প্রতি মাসে এক লাখ করে টাকা দেওয়া হবে সব খেলোয়াড়কে।

বিসিবিতে যুবা টাইগারদের সংবর্ধনা দেওয়ার পরে সংবাদ সম্মেলনে এমনটি জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

অবশেষে মিরপুরে সে ঘোষণা দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিশ্বজয়ী ক্রিকেটাররা যেন হারিয়ে না যায়, সে জন্য তাদের নিয়ে বড় পরিকল্পনা হাতে নিয়েছে বিসিবি। বিশ্ববিজয়ী বীরদের বরণ করে নেয়ার পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সে কথাই জানিয়েছেন পাপন।

অধিনায়ক আকবর আলিকে পাশে বসিয়ে বিসিবি সভাপতি পরিকল্পনার কথা জানাতে গিয়ে বলেন, ‘এই দলটিকে সম্পূর্ণ ইনট্যাক্ট রাখা হবে অনুর্ধ্ব-২১ দল হিসেবে। তাদের জন্য ভিন্ন ভিন্ন কোচিং স্টাফ এবং সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিত করা হবে।

যত প্রকার সর্বোচ্চ সুযোগ সুবিধা দেওয়া যায় তার সব কিছুই প্রদান করা হবে। সেই সাথে আগামী ২ বছর একসঙ্গে রেখে ট্রেনিং দেওয়া হবে এবং এই পরবর্তী ২ বছর, প্রতিটি ক্রিকেটারকে প্রতি মাসে এক লাখ করে টাকা পারিশ্রমিক প্রদান করা হবে। ২ বছর পরে পারফরম্যান্স বিবেচনা করে নতুন সিদ্ধান্ত গ্রহণ করা হবে।’

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর