1. amarcampus24@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

ঢাবিতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

আমার ক্যাম্পাস ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয়েও জাতীয়তাবাদী ছাত্রদল মিটিং মিছিল শুরু করেছে। এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ওই সংগঠনের নেতা কর্মীরা । রোববার মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

ওই মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় সংক্ষিপ্ত সমাবেশ করে। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

সংক্ষিপ্ত সমাবেশে ইকবাল হোসেন শ্যামল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দী রাখলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে যাওয়ার পরেও কেউ কথা বলার থাকে না।

তিনি আরোও বলেন, নেত্রী জেলে থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীরা শেয়ার বাজারের শত শত কোটি টাকা বিদেশে পাচার করলেও লক্ষ কোটি মানুষের সামনে দরাজ কণ্ঠে প্রতিবাদ করার কেউ থাকে না।

শ্যামল বলেন, বর্তমান এই স্বৈরাচারী সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দী রাখা যত বিলম্বিত করতে পারবে, আওয়ামী লীগের শাসকদের দুঃশাসন তত বেশি লম্বা হবে। তিনি বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল আর ঘরে বসে থাকবে না।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর