1. amarcampus24@gmail.com : admin2020 :
এমআইইউ'তে নবাগতদের অরিয়েন্টশন - AmarCampus24
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:১১ অপরাহ্ন

এমআইইউ’তে নবাগতদের অরিয়েন্টশন

আমারক্যাম্পাস ২৪ ডটকম
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টারে ২০২০ ভর্তি হওয়া নবাগত ছাত্র-ছাত্রীদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে এ অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম।
এতে বিবিএ ও বিএ ইন ইংলিশ প্রোগ্রামে ভর্তি হওয়া নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অরিয়েন্টেশনে বিশেষ অতিথি ছিলেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার মনিরুল ইসলাম। এর আগে নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। ওয়ার্কশপে সমন্বয়কের দায়িত্ব পালন করেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ। এতে ‘বি এ গ্লোবাল সিটিজেন’, ‘লিসেনিং স্কিলস’, ‘লাইফ ম্যানেজমেন্ট’ এবং ‘টুয়েন্টি ফার্স্ট সেন্সুরি’স স্কিলস’ শীর্ষক আলোচনায় যথাক্রমে অংশ নেন ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্স অ্যাকাডেমির ডিরেক্টর অব রিসার্চ ড. মো. মিজানুর রহমান।

ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ও ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. মাহবুব-উল-আলম, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও পিএইচডি গবেষক মো. মাহবুব আলম এবং মো. আবদুল্লাহ আল-মাহমুদ। অনুষ্ঠানে নবাগত ছাত্র-ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের জীবন সুন্দর ও সাফল্যমন্ডিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম। একই সঙ্গে তিনি তাদের নৈতিক মূল্যবোধ সম্পন্ন ভালো মানুষ হওয়ার আহবান জানান। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কন্ট্রোলার অব এক্সামিনিশন্স ও পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ. এইচ. এম. আবু সায়ীদ, ডিরেক্টর অব আইটি মুহাম্মদ আবদুল লতিফ, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ মিজানুর রহমান, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের উপ-পরিচালক আবদুল মতিন প্রমুখ।

 

আমারক্যাম্পাস/ঢাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর