1. amarcampus24@gmail.com : admin2020 :
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৪:৩৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধদের শ্রদ্ধা জানিয়ে যাত্রা শুরু ইবি শিক্ষক সমিতির নতুন কমিটির

আমারক্যাম্পাস ২৪ ডটকম/অনি
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ২০২০-২১ সেশনের কমিটি। শনিবার দুপুরে ক্যাম্পাসস্থ ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরাল ও স্মৃতিসৌধে তারা এ কর্মসূচি পালন করেন।

এর আগে শিক্ষক সমিতির কার্যালয়ে তারা একটি সংক্ষিপ্ত সভা করেন। এবং পরবর্তী সময়ের জন্য কর্মপরিকল্পনা নির্ধারণ করেন। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, সহ-সভাপতি অধ্যাপক ড. মেহের আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিনা নাসরিন। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. সাইদুর রহমান, অধ্যাপক ড. মোস্তফা কামাল, অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, অধ্যাপক ড. আতিকুর রহমান, অধ্যাপক নূরুন নাহার, অধ্যাপক ড. রশিদুজ্জামান, সহযোগী অধ্যাপক ড. আনিচুর রহমান, সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ, প্রভাষক শহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ১৫ ডিসেম্বর ইবি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ-বিএনপি ও জামায়াতপন্থী সকল ফোরামের প্রতিনিধিরা মিশ্রভাবে জয়লাভ করেন।

 

ঢাকা/আমারক্যাম্পাস/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর