1. amarcampus24@gmail.com : admin2020 :
ইবি ছাত্রী তিন্নি হত্যায় ৮ জনের নামে মামলা, গ্রেপ্তার ৪ - AmarCampus24
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন

ইবি ছাত্রী তিন্নি হত্যায় ৮ জনের নামে মামলা, গ্রেপ্তার ৪

আমার ক্যম্পাস/ইবি প্রতিনিধি
  • আপডেট টাইম :: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
http://www.amarcampus24.com/wp-content/uploads/2020/10/tinni-.jpg
মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বান্ধবীর বিয়েতে তোলা উলফাত আরা তিন্নির সেলফিসংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১২-১৩ শিক্ষাবর্ষের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ছাত্রী উলফাত আরা তিন্নির ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায়

নিহত তিন্নির মা হালিমা বেগম বাদী হয়ে আটজনের ৮ জনের নাম উল্লেখ করে শুক্রবার রাতে শৈলকুপা থানায় মামলাটি করেন। এই মামলায় চারজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলার প্রধান আসামী জামিরুলসহ ৪ জন্য পতালক রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

যে চারজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে তাঁরা হলেন তিন্নির সাবেক ভগ্নিপতি জামিরুল ইসলামের বড় ভাই আমিরুল ইসলাম, আরেক ভাই নজরুল ইসলাম, মামা শেখ খলিলুর রহমানের দুই সন্তান শেখ লাবিদ ও শেখ তন্ময়। ঘটনার রাতেই তাদের আটক করা হয়েছিল।

এদিকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তিন্নির সহপাঠী ও এলাকাবাসী বিচারের দাবিতে মানববন্ধন করেন। তাঁরা এই ঘটনায় জড়িত অভিযোগে তিন্নির সাবেক ভগ্নিপতি জামিরুল ইসলামের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করেন।

গত বৃহস্পতিবার গভীর রাতে শৈলকুপার শেখপাড়া বাজারের বাসিন্দা মুক্তিযোদ্ধা ইউসুফ আলীর মেয়ে ইবি র ছাএী তিন্নির লাশ পাওয়া যায় তাঁর ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায়। তিন্নির পরিবারের দাবি, তাঁকে পাশবিক নির্যাতন করে হত্যার পর ফ্যানে ঝুলিয়ে রাখে তাঁর মেজো বোনের সাবেক স্বামী ও তাঁর লোকজন।

আর পুলিশ বলছে, মেয়েটি লজ্জায় আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তাঁরা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে আসলে কী ঘটেছিল।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

ইবির ছাত্রীর মৃত্যু, সন্দেহে বড় বোনের স্বামী

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর