1. amarcampus24@gmail.com : admin2020 :
করোনায় আক্রান্ত ট্রাম্প দম্পতি - AmarCampus24 আন্তর্জাতিক
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:১০ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ট্রাম্প দম্পতি

আমার ক্যম্পাস/আর্ন্তজাতিক ডেস্ক
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
http://www.amarcampus24.com/wp-content/uploads/2020/10/করোনায়-আক্রান্ত-ট্রাম্প-দম্পতি-.jpg

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। মি. ট্রাম্প এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন।

মি. ট্রাম্প এক টুইট বার্তায় বলেছেন, আজ রাতে তিনি এবং ফার্স্টলেডি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আমরা আমাদের কোয়ারেন্টিন এবং সেরে ওঠার প্রক্রিয়া শুরু করবো। আমরা একসাথে এর থেকে বেরিয়ে আসবো।”

গত সপ্তাহের প্রথম দিকে ওহাইওতে একটি টিভি বিতর্কে অংশ নিতে ট্রাম্পের সঙ্গে সফর করেছিলেন হোপ হিকস। ক্লিভল্যান্ডে মঙ্গলবার প্রেসিডেন্টের জেট বিমান থেকে তাকে দেখা গেছে মাস্কছাড়া নেমে যেতে।

এ ছাড়া বুধবার প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানে ট্রাম্পের সঙ্গে সফর করেছেন তিনি। সেখানে ট্রাম্পের খুব কাছে ছিলেন হোপ হিকস। এ সময় মিনেসোটায় একটি র‌্যালিতে অংশ নেন ট্রাম্প।

বৃহস্পতিবার রাতে ট্রাম্প টুইট করেছিলেন: “হোপ হিকস, যিনি কোন বিরতি না নিয়ে এত কঠোর পরিশ্রম করে চলেছেন, তিনিও স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হলেন। ভয়ঙ্কর! ফার্স্ট লেডি এবং আমি আমাদের পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছি, এই সময়ের মধ্যে, আমরা কোয়ারেন্টিনে থাকার প্রক্রিয়া শুরু করবো

উল্লেখ্য, এরই মধ্যে করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে কমপক্ষে ৭২ লাখ মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন কমপক্ষে দুই লাখ।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর