1. amarcampus24@gmail.com : admin2020 :
নূরের বিরুদ্ধে মামলা-হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল - ঢাকার ক্যাম্পাস
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ন

নূরের বিরুদ্ধে মামলা-হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আমার ক্যম্পাস/ঢাবি প্রতিনিধি
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
নুরুল হক নূরসহ ছয়জনের বিরুদ্ধে দায়ের করা মামলাকে ‘ষড়ন্ত্রমূলক’ অখ্যায়িত করে এবং বিক্ষোভ মিছিলে পুলিশের ‘হামলার’ অভিযোগ এনে মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন শেষে মিছিল বের করে ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ’। ছবি: আসিফ মাহমুদ অভি

সাধারণ ছাত্রনেতাদের ওপর হামলার পরিণতি কখনো ভালো হয় না বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতারা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও সাধারণ শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার প্রতিবাদ ও তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ বক্তব্য দেন তারা।

বক্তব্যে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক রাশেদ খান বলেন, গতকাল নুরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর যে হামলা হয়েছে তা সরকারের নির্দেশে হয়েছে। তিনি বলেন, যদি কোনো শিক্ষার্থীকে অন্যায়ভাবে আঘাত ও খুন করা হয়, তাহলে সরকারকে গদি থেকে টেনে-হিঁচড়ে নামানো হবে।

যুগ্ম-আহ্বায়ক ফারুক হাসান বলেন, সরকার ভিপি নুরকে মেরে ফেলে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন বন্ধ করে দিতে চায়।

তিনি বলেন, আজকে আমাদের ঘাপটি মেরে বসে থাকলে হবে না। আমাদের এই ভোটারবিহীন স্বৈরশাসকের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। না হয় ভোটারবিহীন এ সরকার আমাদের ওপর জুলুম-নির্যাতন আরও বাড়িয়ে দেবে।

সমাবেশে উপস্থিত ছিলেন ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান, ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা, যুব অধিকার পরিষদের সভাপতি মো. আতাউল্লাহসহ শতাধিক নেতাকর্মী।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর