1. amarcampus24@gmail.com : admin2020 :
তথোই দেব - AmarCampus24
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:০৯ অপরাহ্ন

তথোই দেব

আমার ক্যাম্পাস ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩১ আগস্ট, ২০২০

চাইল্ড প্রোডিজি, তথোই দেব তার আশ্চর্যজনক নাচের দক্ষতা, অভিনয় এবং মজাদার পদ্ধতিতে যা ভিড়কে সামলে নিয়ে বিশ্বকে মুগ্ধ করেছে। তথোয়ির জন্ম ১১ ই অক্টোবর ১৯৯৯ কলকাতায়।

তিনি ২০০৫ সাল থেকে বিশ্বকে বিনোদন দেওয়া শুরু করেছিলেন, এবং এখনও এই ধরণের মনোমুগ্ধ হারানো ছাড়াই তা অব্যাহত রেখেছেন যা সকল ধরণের শ্রোতাকে মোহিত করে। তিনি বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম নামী শিশু শিল্পীর পাশাপাশি উপস্থাপক।

তাঁর প্রথম কাজটি ছিল জি বাংলাতে প্রচারিত “ডান্স বাংলা ডান্স” নামে একটি বাংলা ডান্স রিয়েলিটি শোতে উপস্থাপক হিসাবে কাজ করা। তিনি এইভাবে বাংলার সকলের কাছে প্রিয় নাম হয়ে গেলেন। তিনি বাংলা চ্যানেলগুলিতে সর্বাধিক র‌্যাঙ্কিং পুরষ্কার জিতেছিলেন, টেলেসমান পুরস্কার।

সুতরাং, ভিড় সামলাতে তার দক্ষতা সহজেই তার গ্রহণযোগ্যতা থেকে দেখা যায়। তিনি নৃত্যের রিয়েলিটি শো “ধুম ধামাকা” উপস্থাপন করেছেন।

তার মধ্যে মোহনীয় নোঙ্গর ছাড়াও তার মধ্যে দৃষ্টিনন্দন নৃত্যশিল্পীকে সর্বাধিক আকাঙ্ক্ষিত সম্মান সম্মান প্যানগ্রহী পুরষ্কার দেওয়া হয়েছে। আট বছর বয়সে তাকে এই পুরষ্কার দেওয়া হয়েছিল।

তথোই একজন দক্ষ ওডিসি নর্তকী। তার কাছে থাকা প্রতিভার জন্য তাকে আরও অনেক পুরষ্কার দেওয়া হয়েছে। তার মধ্যে থাকা আরও একটি বৈশিষ্ট্যযুক্ত বৈশিষ্ট্য হলেন প্রতিভাবান, বহুমুখী অভিনেত্রী। তিনি চৌদ্দরও বেশি ছবিতে অভিনয় করেছেন এবং ছয়টিরও বেশি শো করেছেন।

প্রতিভাবান এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল তরুন মজুমদার পরিচালিত “চন্দর বাড়ী” ছবিতে ব্যতিক্রমী ভূমিকা পালন করেছেন। প্রচলিত গুপ্তের একটি বাংলা গল্প অবলম্বনে গল্পটির প্লটটি একটি যৌথ মধ্যবিত্ত পরিবারকে ঘিরে।

The3 গল্পটি এমন একটি পরিবার সম্পর্কে যা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তাদের প্রিয় পরিবারের সদস্যদের প্রত্যাশিত প্রত্যাবর্তনের অপেক্ষায় রয়েছে, কিন্তু যখন সে তার আগের বিবাহিত স্ত্রী এবং একটি সন্তানের সাথে ফিরে আসে, তখন সমস্ত নরক ভেঙে যায়। উল্লেখ করা শিশুটি অভিনয় করেছেন তথোই দেব। তিনি চরিত্রে উপভোগ করেছেন এক উপভোগে।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর