1. amarcampus24@gmail.com : admin2020 :
ঢাবির ছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষক মজনুর বিচার শুরু - AmarCampus24
রবিবার, ১৬ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

ঢাবির ছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষক মজনুর বিচার শুরু

ঢাবি প্রতিনিধি || আমারক্যাম্পাস ২৪.কম
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ আগস্ট, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের মামলার একমাত্র আসামি মজনুর বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করেছেন। আগামী ৯ সেপ্টেম্বর এই মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ ঠিক করা হয়েছে। এই অভিযোগ গঠনের মাধ্যমে মামলার বিচার শুরু হলো।

আজ বুধবার ভার্চ্যুয়াল শুনানি নিয়ে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহার অভিযোগ গঠনের আদেশ দেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ ঠিক করেন।

গত ১৬ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনার মামলায় মজনুর বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে অভিযোগপত্র জমা দেয় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

মামলার অভিযোগপত্রে ১৬ জনকে সাক্ষী করা হয়। ভুক্তভোগী শিক্ষার্থীর মোবাইল ফোনসহ মামলার আলামত হিসেবে ২০ ধরনের জিনিসপত্র জব্দ দেখানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে আদালতকে প্রতিবেদন দিয়ে বলা হয়, গত ৫ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ড থেকে ফুটপাত দিয়ে হেঁটে গলফ ক্লাবসংলগ্ন স্থানে পৌঁছান।

এ সময় আসামি মজনু তাঁকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে র‍্যাব-১ অভিযান চালিয়ে মজনুকে গ্রেপ্তার করে।

ঢাকা/আমারক্যাম্পাস / আর এম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর