1. amarcampus24@gmail.com : admin2020 :
title
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:২৭ পূর্বাহ্ন

রাবি শিক্ষার্থী আনোয়ারুল কার্ছিনয়েড টিউমারে আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসাধীন

আমার ক্যম্পাস/রাবি প্রতিনিধি
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০

দিনমজুর বাবাকে আর কাজ করতে দিবেনা। এমন হাজারো স্বপ্ন ছিল হয়তো তার মনে। কিন্তু স্বপ্নগুলো আজ অধরা হওয়ার পথে। কার্ছিনয়েড টিউমারে আক্রান্ত হয়ে আমিরুল এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

মো.আনোয়ারুল ইসলাম। পিতাঃ মো.আজিজুল হক। রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) নৃবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আকাশসম স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছিলো বিশ্ববিদ্যালয়ে। পড়াশোনা শেষ করে হাল ধরবে পরিবারের।

তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, আক্রান্ত হয়ে আনোয়ারুল বর্তমানে ভারতে চিকিৎসাধীন রয়েছেন। অপারেশনের জন্য ভারতের এ্যাপোলো হাসপাতালের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এতে চিকিৎসা ব্যয় পড়বে প্রায় চার লক্ষ টাকা।

তবে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার বাবার পক্ষে এত টাকা খরচ করে আনোয়ারুলের চিকিৎসা করার সামর্থ্য নেই। তাই বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীরা তার চিকিৎসার আর্থিক সাহায্যে এগিয়ে এসেছেন। তবে আরও চার লক্ষ টাকা প্রয়োজন বলে জানিয়েছেন তার পরিবার। এক্ষেত্রে সমাজের বিত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তো আবারও চিকিৎসা পেয়ে বেঁচে ফিরবে এক মেধাবী প্রাণ। আনোয়ারুলের বাড়ি নামুড়ী বাজার, আদিতমারী, লালমনিরহাট।

আনোয়ারুল ইসলামের সাহায্য পাঠানোর ঠিকানা:

বিকাশ হিসাব নংঃ ০১৭৯২-০০৮৮৬৯

ডাচ্ বাংলা হিসাব নংঃ ০১৭৯৬-০৩৭৭৫০-৯

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর