1. amarcampus24@gmail.com : admin2020 :
ঢাকা খিলগাঁওয়ে ২ বোনের গলাকাটা লাশ, মা দগ্ধ - AmarCampus24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

ঢাকা খিলগাঁওয়ে ২ বোনের গলাকাটা লাশ, মা দগ্ধ

আমার ক্যাম্পাস/ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম :: শনিবার, ৭ মার্চ, ২০২০
[ফাইল ছবি]

রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানে একটি ফ্লাটে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশু দুটির নাম জান্নাত (১১) ও আলভি (৮)। আজ শনিবার সকালে ৩৯৭ নম্বর দক্ষিণ গোড়ানের মোল্লা টাওয়ার নামে একটি ভবনের চারতলা থেকে এই দুই শিশুর লাশ উদ্ধার করে খিলগাঁও থানার পুলিশ। আহত মা আরিফুন্নেসা পপিকে (৩৫) পুলিশ দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আমার ক্যাম্পাস কে তিনি বলেন, দুই সন্তান, স্বামীসহ মোল্লা টাওয়ারের চারতলায় ফ্ল্যাটে ভাড়া থাকতেন আরিফুন নেছা ওরফে পপি (৩৫) ও তাঁর স্বামী মোজাম্মেল । গতকাল শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি হয়। এরই জের ধরে পপি তাঁর দুই মেয়েকে গলা কেটে হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। মা আগুনে পুড়ে দগ্ধ হয়েছেন। তিনি পরে আত্মহত্যার চেষ্টা করেন বলে সন্দেহ করা হচ্ছে।

তিনি আরো বলেন, আমরা সকাল ৯ টার দিকে খবর পেয়ে দুই কন্যা সন্তানের লাশ উদ্ধার করি। মায়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতরে চিহ্ন রয়েছে। ঘটনা স্থান থেকে রক্তমাখা একটি ছুরি ও একটি বটি উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন আলামত সংগ্রহ করেছে। ওই ভবনে বাইরের লোকজনদের ঢুকতে দেওয়া হচ্ছে না। পপিকে দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। তাঁর শরীরের ১৮ শতাংশ আগুনে পুড়ে গেছে বলে জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

আমার ক্যাম্পাস / ঢাকা / দিপু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর