1. amarcampus24@gmail.com : admin2020 :
বন্দুকযুদ্ধে শ্যামলীতে একজন নিহত: র‌্যাব - AmarCampus24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৫৮ পূর্বাহ্ন

বন্দুকযুদ্ধে শ্যামলীতে একজন নিহত: র‌্যাব

আমার ক্যাম্পাস/ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম :: রবিবার, ১ মার্চ, ২০২০
Bangla news

আজ ভোরে ঢাকার শ্যামলী এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত শাহিন বিশ্বাস, ওরফে হানিফ মিয়া (৪৮), র‌্যাব -২ এর কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী আমার ক্যাম্পাসকে জানিয়েছেন। হানিফ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মৃত বুইদা মিস্ত্রিের ছেলে।

ফারুকী জানান, সন্দেহভাজন গাড়ি, অটোরিকশা ও মোটরসাইকেলের সন্ধানের জন্য গত রবিবার রাত ১১ টার দিকে একটি র‌্যাব দল শ্যামলীতে জাতীয় কিডনি রোগ ও ইউরোলজি ইনস্টিটিউটের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করেছিল।

সকাল সোয়া বারোটার দিকে অভিজাত বাহিনীর সদস্যরা একটি সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে তিন যাত্রী নেমে পড়ে। তবে আরেক যাত্রী যানবাহন ছাড়তে অস্বীকার করেছেন।

তিন যাত্রী হঠাৎ করে ফাঁকা গুলি ছোঁড়ে এবং জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট অফ হাসপাতালের সীমানা প্রাচীর পেরিয়ে পালানোর চেষ্টা করে।

দুর্বৃত্তরা র‌্যাব দল ও অটোরিকশার ভিতরে বসে থাকা অন্য যাত্রীর উপর গুলি চালায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পাল্টা আক্রমণ চালালে “বন্দুকযুদ্ধ” শুরু করে।

র‌্যাব কর্মকর্তা জানান, হানিফ আগুনের লাইনে ধরা পড়ে এবং গুলিবিদ্ধ হয়ে আহত হন, অন্যরা ঘটনাস্থল থেকে পালাতে সক্ষম হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব দল ঘটনাস্থল থেকে একটি বিদেশি তৈরি পিস্তল, ছয় রাউন্ড গুলি এবং সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করেছে।

আমার ক্যাম্পাস / ঢাকা / দিপু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর