1. amarcampus24@gmail.com : admin2020 :
রাবি ছাত্রীর সর্বনাশ:বহিষ্কার তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী - AmarCampus24
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

রাবি ছাত্রীর সর্বনাশ:বহিষ্কার তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

আমার ক্যম্পাস/রাবি প্রতিনিধি
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীর ইজ্জত হরণের ঘটনায় বেসরকারি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র বায়েজিদ আহমেদ প্লাবণ ও ইকতিয়ার রহমান রাফসান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৭ম সেমিস্টারের ছাত্র তারেক মাহমুদ জয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, রাবির ছাত্রীর সঙ্গে অপকর্মের ঘটনায় অভিযুক্ত মাহফুজুর রহমান সারদের তিন সহযোগী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। যাদের বিরুদ্ধে মামলাটি বিচারাধীন।

এর সত্যতা যাচাইয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে। কমিটি ওই ঘটনার সঙ্গে তিনজনের যুক্ত থাকার বিষয়টি সাময়িকভাবে নিশ্চিত করে। সেজন্য সাময়িকভাবে তাদের ছাত্রত্ব বাতিল করা হলো।

গত ২৪ জানুয়ারি নগরীর কাজলায় একটি ছাত্রাবাসে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সাথে অপকর্মে লিপ্ত হওয়ার অভিযোগ উঠে অর্থনীতি বিভাগের ছাত্র মাহফুজুর রহমান সারদের বিরুদ্ধে। অপকর্মের দৃশ্য সারদের পাঁচ বন্ধু মোবাইলে ধারণ করে ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। পরে ওই ছাত্রী বাদী হয়ে নগরীর মতিহার থানায় মামলা দায়ের করেন।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর