1. amarcampus24@gmail.com : admin2020 :
পরীক্ষাকেন্দ্র থেকে ৫ শিক্ষককে অব্যাহতি - AmarCampus24
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন

পরীক্ষাকেন্দ্র থেকে ৫ শিক্ষককে অব্যাহতি

আমার ক্যম্পাস/নিউজ ডেস্ক
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষার দুটি কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগ ও নকলে সহযোগিতা করায় এক সুপারসহ ৫ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে গণিত পরীক্ষা চলাকালে উপজেলার বাদুরা শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদরাসা থেকে কেন্দ্র কমিটি সদস্যসহ ৩ জন ও পৌর এলাকার টিকিকাটা আ.ওয়াহাব মহিলা সিনিয়র মাদরাসা ভেন্যু কেন্দ্র থেকে ২ জনকে অব্যাহতি দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস।

অব্যাহতি পাওয়া কক্ষ পরিদর্শকরা হলেন, শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদরাসার পরীক্ষা কমিটির সদস্য ও স্থানীয় নূরল-আলা-নূর দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. রুহুল আমীন, দাউদখালী কামিল মাদরাসার শিক্ষক সাইদুর রহমান, তুষখালী এনএস দাখিল মাদরাসার শিক্ষক সুনির্মল মন্ডল, ছোট শিংগা নেছারিয়া দাখিল মাদরাসার শিক্ষক মো. আবদুল কাইউম ও জানখালী উলুবাড়িয়া দাখিল মাদরাসার শিক্ষক শামিম আহসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, অভিযুক্ত কক্ষ পরিদর্শকদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কেন্দ্র সচিবদের সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে কক্ষ পরিদর্শকদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর