1. amarcampus24@gmail.com : admin2020 :
বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের শিকার ছাত্র-ছাত্রী হাসপাতালে - AmarCampus24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের শিকার ছাত্র-ছাত্রী হাসপাতালে

আমার ক্যম্পাস/অনলাইনডেস্ক
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের দুই শিক্ষার্থী র‌্যাগিংয়ের শিকার হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ভিতরে বাহিরে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের চেকপোস্টের পাশে একটি ছাত্রীবাসে থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ফারহানা রহমান লিয়োনা’কে ম্যানার শেখানোর নামে মাত্রাতিরিক্ত র‌্যাগিং করায় মানসিক চাপে মাথা ঘুরিয়ে পরে যায়।

পরে তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে চিকিৎসারত শিক্ষার্থীদের দেখতে গিয়েছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী, সহকারী প্রক্টর আল জাবির। র‌্যাগিংয়ের শিকার শিক্ষার্থীদের চিকিৎসার সকল ব্যয় বহন করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. শেখ সুজন আলী জানান, আমরা তদন্ত না করে কিছু বলতে পারছি না। আসলে কি কারণে তারা অসুস্থ হয়েছে। তবে আমরা ধারণা করতে পারি তারা হাল্কা র‌্যাগিংয়ের শিকার হতে পারে।

বিশ্ববিদ্যালয়ের একটি এন্টি র‌্যাগিং কমিটি রয়েছে, আমি এই কমিটির আহবায়ক আমরা আগামী রবিবারে তদন্ত করে এটি বের করবো কেনো এমন হয়েছে।

আমার ক্যাম্পাস/ঢাকা/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর