1. amarcampus24@gmail.com : admin2020 :
বন্দুকযুদ্ধে রোহিঙ্গা শরণার্থী নিহত - AmarCampus24
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা শরণার্থী নিহত

আমার ক্যাম্পাস/অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা শরণার্থী নিহত হয়েছেন; যিনি মাদক পাচার করছিলেন বলে র‍্যাবের ভাষ্য।

র‍্যাব ১৫-এর সদর ব্যাটালিয়নের অ্যাডজুট্যান্ট অপস অফিসার এএসপি মো. শাহ আলম জানান, শুক্রবার ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মনতলিয়া পুরান পাড়ায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত মো. আব্দুল নাছির (২৮) উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরণার্থী শিবিরের ৮ নম্বর ব্লকের ইস্ট বি-২৬ শেডের বাসিন্দা মোহাম্মদ জাকিরের ছেলে। নাছির একজন চিহ্নিত মাদক পাচারকারী বলে র‍্যাবের ভাষ্য।

র‌্যাব কর্মকর্তা শাহ আলম বলেন, শুক্রবার ভোরে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে মাদক পাচারের খবর আসে। র‍্যাবের একটি দল নতলিয়া পুরান পাড়ায় তল্লাশি চৌকি স্থাপন করে।

“একপর্যায়ে টেকনাফের দিক থেকে চার-পাঁচজন সন্দেহজনক লোক আসতে দেখে র‍্যাব তাদের থামার নির্দেশ দেয়। তারা না থেমে র‍্যাব সদস্যদের লক্ষ করে অতর্কিতে গুলি ছুড়তে থাকে। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।”

পরে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

র‌্যাব কর্মকর্তা বলেন, “নাছির সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সদস্য। ঘটনাস্থলে তল্লাশি করে ৬৬ হাজার ৯১৫টি ইয়াবা, দুটি দেশি বন্দুক, পাঁচটি গুলি, দুটি গুলির খালি খোসা ও তিন হাজার টাকা পাওয়া গেছে।”

এ ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমার ক্যাম্পাস/ঢাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর