1. amarcampus24@gmail.com : admin2020 :
তিন স্কুলছাত্রী কে অপহরণের পরে ধর্ষণ - AmarCampus24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০১ পূর্বাহ্ন

তিন স্কুলছাত্রী কে অপহরণের পরে ধর্ষণ

আমারক্যাম্পাস ২৪ ডটকম
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

টাঙ্গাইলে চার অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার, নিহতদের একটি জঙ্গলে জিম্মি করে রাখা হয়েছিল । রবিবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় জিম্মি হওয়ার পরে তিন স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

পুলিশ গতকাল দু’জন সন্দেহভাজন অপরাধী – বয়সী ইউসুফ (২৫ বছর)এবং বাবু (২৬ বছর) কে আটক করেছে এবং তাদের ছবি দেখে ভিকটিমরা তাদের চিহ্নিত করেছে, আমির খসরু, সহকারী পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) জানিয়েছেন। তিনি বলেন, বাকি অপরাধীদের গ্রেপ্তারের জন্য আমরা অভিযান পরিচালনা করছি।

ধর্ষণের শিকার একজনের বাবা সোমবার সকালে অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা করেছেন। এই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বিবৃতি অনুসারে, রবিবার সকালে চার মেয়ে ও দুই ছেলে উপজেলার ঝাড়কা বন এলাকায় বেড়াতে যান। প্রায় ছয় থেকে সাত স্থানীয় যুবক দলটিকে জিম্মি করে তাদের পরিবার থেকে মুক্তিপণ দাবি করেছিল।

পরিবারগুলি মুক্তিপণ দিতে অস্বীকৃতি জানায়, অপরাধীরা দুটি ছেলেকে তাড়িয়ে দেয় এবং তিনটি মেয়েকে ধর্ষণ করে, এই ঘটনার পরে, চারজন মেয়েই পাশের এলাকায় তাদের মধ্যে একজন মেয়ের নানির বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। । পর দিন একটি পুলিশ দল মেয়েদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এএসপি আমির জানান, তিন মেয়েকে গতকাল মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছিল।

আমারক্যাম্পাস/ঢাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর