1. amarcampus24@gmail.com : admin2020 :
বাস্কেটবল খেলোয়াড় কোব ব্রায়ান্ট ও তাঁর মেয়ে গিগি ব্রায়ান্ট মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গিয়েছিলেন - AmarCampus24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:২০ অপরাহ্ন

বাস্কেটবল খেলোয়াড় কোব ব্রায়ান্ট ও তাঁর মেয়ে গিগি ব্রায়ান্ট মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গিয়েছিলেন

আমারক্যাম্পাস ২৪ ডটকম/অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

রবিবার লস অ্যাঞ্জেলসের কর্মকর্তারা নিশ্চিত করেছেন যে হেলিকপ্টার দুর্ঘটনায় এনবিএ তারকা কোবে ব্রায়ান্ট ও তার কন্যা সহ এই মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় নয়জন মানুষ নিহত হয়েছেন। লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা জানিয়েছেন, দুর্ঘটনায় আট যাত্রী এবং বিমানের পাইলট মারা গেছেন।

ভিলানুয়েভা বলেছিলেন, “সেখানে কেউ বেঁচে ছিল না … বিমানটিতে নয় জন ছিলেন, বিমানের পাইলট এবং আট জন যাত্রী ছিলেন,”

রবিবার প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে যে ক্যালাবাসের লস অ্যাঞ্জেলেস শহরতলিতে কুয়াশাচ্ছন্ন পরিস্থিতিতে হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার সময় পাঁচ জন যাত্রী ছিল।

কোব ব্রায়ান্ট ও তাঁর মেয়ে গিগি ব্রায়ান্ট

কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে সকাল ৯:৩৭ এর আগে অগ্নিনির্বাপক কর্মীরা একটি কল পেয়েছিল, যার ফলে একটি পাহাড়ের গায়ে ব্রাশের আগুন লেগেছিল। লস অ্যাঞ্জেলেস কাউন্টি ফায়ার চিফ ড্যারিল ওসবি বলেছেন, আগুন নেভানোর জন্য দমকল বাহিনীকে সরঞ্জাম এবং পায়ের পাতার মোজাবিশেষ লাইন দিয়ে দুর্ঘটনার জায়গায় যেতে হয়েছিল।

লস অ্যাঞ্জেলেসের মেয়র এরিক গ্যারাসেটি নিশ্চিত করেছেন যে ব্রায়ান্টের ১৩ বছরের মেয়ে গিয়ানা ভুক্তভোগীদের মধ্যে ছিলেন। “এল.এ. আজকের ট্রাজেডিটিতে তার বাবা এবং বন্ধুদের সাথে মারা যাওয়া গিয়ানার ক্ষয়ক্ষতি নিয়ে ব্রায়ান্ট পরিবারের সাথে শোক প্রকাশ করছে,” গারসেটি টুইটারে লিখেছেন। স্ত্রী ভেনেসাকে নিয়ে ব্রায়ান্টের চার সন্তানের মধ্যে জিয়ানা ছিলেন একজন।

মার্কিন প্রতিবেদনে বলা হয়েছে, ব্রায়ান্ট এবং জিয়ানার একটি খেলায় উড়ে যাচ্ছিল যখন তার কন্যা খেলতে পারে বলে আশা করা হয়েছিল যখন তাদের হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছিল ।

ঢাকা/আমারক্যাম্পাস/অনলাইন ডেস্ক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর