1. amarcampus24@gmail.com : admin2020 :
ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক - AmarCampus24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক

আমারক্যাম্পাস ২৪ ডটকম/আর এম
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক

ভোলার মেঘনায় অপহরণের ২৪ ঘণ্টা পর ২ জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড। এ ঘটনায় আটক করা হয়েছে এক দস্যুকে।

সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাতে মেঘনার ভোলার চর নামক এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া জেলেরা হলেন- লক্ষ্মীপুর জেলার মজুচৌধুরীহাট এলাকার মনির ও করিম। আটক দস্যুর নাম সাজু, তার বাড়ি সদরের রাজাপুর ইউনিয়নে।

কোস্টগার্ড দক্ষিন জোনের অপানেশন অফিসার লে. ওয়াসিম আকিব জাকির জানান, গত রবিবার ১২ জানুয়ারি রাতে ভোলার চর মেঘনা নদীতে মাছ শিকার করছিল ওই দুই জেলেসহ ৬ জেলে। এসময় জলদস্যুরা তাদের উপর হামলা চালিয়ে ৪ জনকে আহত করে দুই জেলেকে অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইল ফোনের মাধ্যমে জেলেদের পরিবারের কাছে মুক্তিপন দাবী করেন। গতকাল সোমবার দুপুরে ইলিশার জনতা বাজারে মুক্তিপনের টাকা লেনদেনের সময় জলদস্যু মোঃ সাজু (৪০) কে আমরা আটক করি। তিনি আরো জানান, জলদস্যু সাজুর দেওয়া তথ্য অনুয়ায়ী আমর সোমবার রাতে ভোলার চরে অভিযান চালিয়ে হাত পা ও চোখ বাধা অবস্থায় মনির ও করিম নামে দুই জেলেকে উদ্ধার করি। তাদের চিকিৎসা দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা বিভাগের সদস্য দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দস্যুকে মঙ্গলবার ভোলা থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আমারক্যাম্পাস ২৪ ডটকম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর