1. amarcampus24@gmail.com : admin2020 :
ইবিতে ইনোভেটিভ লেকচার অনুষ্ঠিত - AmarCampus24
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫০ অপরাহ্ন

ইবিতে ইনোভেটিভ লেকচার অনুষ্ঠিত

আমারক্যাম্পাস ২৪ ডটকম/ইবি প্রতিনিধি/অনি
  • আপডেট টাইম :: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

আন্তর্জাতিকমানের গবেষণার সুযোগ সৃষ্টি ও গবেষণা মতামত বিনিময়ের লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ইনোভেটিভ লেকচার অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে বিজ্ঞান অনুষদের ভার্চুয়াল ক্লাস রুমে ইনোভেটিভ লেকচার প্রদান করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন ছাত্র ও আমেরিকার ইউনিভার্সিটি অব ফ্লেরিডাতে পোষ্ট ডক্টরাল রিসার্চ এসোসিয়েট ড. আব্দুল হালিম।

তিনি তাঁর কর্মস্থল প্রায় ২ ঘন্টাব্যাপী মিয়াওয়ারলেস পাওয়ার ট্রান্সফার: ইলোট্রোডাইনামিকালি কাপল্ড রিসিভার বিষয়ে তাঁর গবেষণা কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা উপস্থাপন করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইইই বিভাগের আইওটি ইনোভেশন ল্যাব প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির। অনুষ্ঠানটি বিডিরেন ও আইসিটি সেল’র সহযোগিতায় আইওটি ইনোভেশন ল্যাব, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. নজিবুল হক, ইসিও ড. মোহাম্মদ মামুন, প্রফেসর ড. মাহবুবর রহমান, ড. মানজারুল আলম, ড. আক্তারুজ্জামান, ড. শরিফুল ইসলাম, ড. শাহজাহান আলী, ড. জালাল উদ্দিন, ড. খলিলুর রহমান, সহযোগী অধ্যাপক ড. রবিউল হকসহ ইইই, সিএসই ও আইসিই বিভাগের শিক্ষক, ল্যাব কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

 

ঢাকা/আমারক্যাম্পাস/আর এম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর